রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন
মুজিব বর্ষ

আমতলীতে এক ভূয়া এসআই গ্রেফতার!

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৭ Time View

বরগুনার আমতলী পৌর শহরের নতুন বাজার আবাসিক হোটেল ডিলাক্সের সামনে থেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে মানুষের সাথে প্রত্যারণা করার অভিযোগে চন্দনসা ত্রিপুরা নামে এক ভূয়া সাব-ইন্সেপেক্টরকে শুক্রবার রাতে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানাগেছে, খাগড়াছড়ি সদর উপজেলার বড়রাইতৈসাপাড়া গ্রামের শুভরঞ্জন ত্রিপুরার পুত্র চন্দনসা ত্রিপুরা গত দুই বছর পূর্ব থেকে কলাপাড়া তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের কাজ করে আসছিলো। গত জুন মাসে ওইখান থেকে একটি ওয়াকিটকি চুরি করে পালিয়ে যায়। এরপর থেকেই চন্দনসা ত্রিপুরা বিভিন্ন এলাকায় ও বিভিন্ন জনের সাথে পুলিশের এসআই পরিচয় দিয়ে মানুষের সাথে প্রত্যারনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল (শুক্রবার) রাতে আমতলী পৌর শহরের নতুন বাজারে আবাসিক হোটেল ডিলাক্সের সামনে বসে এক রিক্সা চালকের কাছে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে প্রত্যারনা করে আসছিলো। গোপনে সংবাদ পেয়ে আমতলী থানার ওসি মোঃ শাহআলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই তাকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তার কাছ থেকে পুলিশের একটি কটি ও একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভূয়া এসআই চন্দনসা ত্রিপুরার বিরুদ্ধে আমতলী থানায় একটি প্রত্যারনা মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করলে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, এ বিষয়ে ভূয়া এসআই চন্দনসা ত্রিপুরার বিরুদ্ধে থানায় একটি প্রত্যারনা মামলা রুজু করা হয়েছে। দুপুরের পরে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়।

নিউজটি শেয়ার করুন

posted by: মোঃ জহিরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib