রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
জামালপুরে পৌর নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া নরদাশ ইউনিয়নের হাট মাধনগর তহশীল অফিসের দালাল ও দূর্নীতির বাজের আরেক নাম সাজ্জাদ হোসেন সৈয়দপুরে অনিয়মের অভিযোগে ভোট বর্জন করে জাপা ও চরমোনাই প্রার্থী কাউন্সিলর প্রার্থীর দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ নিহত-১ আহত-২ সৈয়দপুরে প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১ হোগলাপাশা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন মার্চেই একাডেমিক কার্যক্রম শুরুর দাবিতে জবি শিক্ষার্থীদের মানববন্ধন জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ আটক- ২ বরিশাল বানারীপাড়ায় মাদকসেবী আব্বাস আকন ৩০ গ্রাম গাঁজা সহ পুলিশের খাঁচায় রাত পোহালেই লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার ভোট গ্রহণ রায়পুর পৌরসভার সুষ্ঠ ভোটের দাবিতে থানার গেইট অবরোধ করেছে কাউন্সিলর প্রা্র্থীরা

আত্মসমর্পণ করেও চালিয়ে যাচ্ছেন মাদক ব্যবসা,আটক ২

স্টাফ রিপোটার
  • Update Time : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৬ Time View

বরগুনার তালতলীতে আত্মসমর্পণ করেও মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার অভিযোগে ৬ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার(০৮ ফেব্রুয়ারী) দুপুর আড়াই টার দিকে উপজেলার খোট্টারচর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের খোট্টারচর এলাকার মৃত করিম হাওলাদারের ছেলে নবীন হাওলাদার ওরফে গাঁজা নবীন(৩৫) ও একই এলাকার মজিদ হাওলাদারের ছেলে সোহরাফ(৪৫)।
পুলিশ জানায়, উপজেলার খোট্টার চর এলাকার নবীন হাওলাদার ওরফে গাঁজা নবীন(৩৫) দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। পরে পুলিশের আহব্বানে তিনি গত বছরের প্রথম দিকে আত্মসমর্পণ করেন কিন্তু তিনি আত্মসমর্পণ করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে তার এলাকায় মাদক বিক্রি করে আসছে এমন অভিযোগ থাকায় গোপনে অনুসন্ধান চালানো হয়। অনুসন্ধানে সত্যতা পাওয়া গেলে পুলিশের দুই সদস্য ছদ্দবেশে তার বাড়ির পাশে পাঠানো হয়। এরপরে তাকে ৬ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ তারই একজন সহযোগি সোহরাফ(৪৫) কে আটক করা হয়।

তালতলী থানার অফির্সাস ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া,বলেন গোপন সংবাদের ভিক্তিতে ইয়াবা ও গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে আগামীকাল আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

posted by: মাহিরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib