শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
আমতলীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক দু’ব্যবসা প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা বাগমারায় জামাল-বাহিনী দ্বারা নির্মাণকৃত দোকান ঘর-ভাঙচুর- আতংকিত এলাকাবাসী বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন সাতক্ষীরার পাটকেলঘাটায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত-১ ত্রিশালে সড়ক দূর্ঘটনায় ২ গার্মেন্টস শ্রমিক নিহত ভালুকায় ঈদ-এ- মিলাদুনবী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিরামপুরে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আমতলীতে শেখ রাসেলের জন্মদিনে তাল গাছের চারা বিতরণ শিক্ষকতার আড়ালে অর্থ-বাণিজ্য ত্রিশালে সরকারি বৃক্ষ কর্তন করে অবৈধ স্থাপনা নির্মাণ রংপুরের পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় আটক ৪২
সিলেট বিভাগের সকল জেলায় জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীগন যোগাযোগ করুন somoysongjog24@gmail.com

অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি ও সংরক্ষণের অপরাধে পাঁচ হোটেল মালিককে জরিমানা

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ মে, ২০১৯
  • ২৫৮ Time View

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর শহরে মানহীন খাবার বিক্রি ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি এবং সংরক্ষণের অপরাধে বিভিন্ন হোটেলে অভিযান চালিয়ে হোটেল মালিকদের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট মফিজুর রহমানের নেতৃত্বে আজ রোববার বিকেলে শহরের বিভিন্ন হোটেলে এ অভিযান চালানো হয়। এ সময় মানহীন খাবার বিক্রি ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি এবং সংরক্ষণের অপরাধে সদর উপজেলা পরিষদের সামনে ভাই ভাই হোটেল এর মালিককে ৫০ হাজার এবং শহরের সাতক্ষীরা, ডায়মন্ড ও অমূল্য মিষ্টান্ন ভান্ডারের প্রত্যেককে ১০ হাজার টাকা এবং দুলালের মিষ্টির দোকানকে ৩ হাজার টাকা করে মোট ৮৩ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের বিচারক। এছাড়া মানহীন ও অপরিচ্ছন্ন খাবার নষ্ট করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মফিজুর রহমান জানান মানুষের মানসম্মত খাবার নিশ্চিত করার জন্য পুরো রমজান মাস জুড়ে ভ্রাম্যমান আদালতের এ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib