শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২০ পূর্বাহ্ন
মুজিব বর্ষ
শিরোনাম :
অতিবর্ষণে আমতলীর জন-জীবন বিপর্যস্থ হয়ে পড়েছে তলিয়ে গেছে রোপা আমন ধানের তেসহ মাছের ঘের, পুকুর ও পানের বরজ কলারোয়ায় গ্রীষ্মকালীন টমেটো ও মাঠ দিবসে সংস্কৃতি প্রতিমন্ত্রী। রংপুরে নারী সুরক্ষা বাস্তবায়ন পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নারী নির্যাত‌নের বিরু‌দ্ধে জনস‌চেতনতা বৃদ্ধিতে ফেস্টুন ও বেলুন উড়িয়ে কর্মসূচী‌ পালিত কচুয়ায় নারী জনপ্রতিনিধিদের পরিকল্পনা ও বাজেট বিষয়ক প্রশিক্ষণ বাগেরহাটে নিরাপদ সড়ক দিবস পালিত বাগেরহাটে ভোর থেকে বিরামহীন বৃষ্টি, বিপর্যস্ত জন জীবন নোয়াখালী সুবর্ণচরে ৫ টুকরো করে হত্যার রহস্য উদঘাটন,ছেলেসহ আটক ৫ আজ থেকে টানা ৬ দিন বন্ধ থাকছে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ মাধবপুরে ভারতীয় মদ উদ্ধার

অতিরিক্ত ভাড়া আদায় করলে ব্যবস্থা …. মোল্লা আজাদ হোসেন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩১ মে, ২০১৯
  • ৮০ Time View

পিরোজপুর প্রতিনিধি
ঈদে লঞ্চে সরকার নির্ধারিত ভাড়ার অতিরিক্ত ভাড়া আদায় করা যাবে না। অতিরিক্ত ভাড়া আদায় করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া অতিরিক্ত যাত্রী বহন ও মালপত্র দিয়ে অতিরিক্ত বোঝাই করা যাবে না। ঈদে ঘরমুখো ও ঢাকা ফেরা মানুষের যাত্রা নিরাপদ ও সুষ্ঠু করতে পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন হুলারহাট নৌ বন্দর পরিদর্শনকালে লঞ্চ পরিচলাকদের এসব কথা বলেন ।

বৃহস্পতিবার বিকেলে পিরোজপুরের হুলারহাট নৌ বন্দর কন্ট্রোলরুম পরিদর্শন কালে ভারপ্রাপ্ত পুলিশ সুপার
পিরোজপুর থেকে ঢাকাগামী যাত্রীদের সাথে কথা বলেন । এসময় তিনি যাত্রীদের কাছে সরকার নির্ধারিত ভাড়া রাখা হচ্ছে কিনা তার খোজখবর নেন ।

তিনি আরো বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার । জনগনের কল্যানের লক্ষ্যে বর্তমান সরকার নিরালসভারে কাজ করে যাচ্ছে । তাই জনগনের জন্য কষ্টদায়ক এমন কোন কাজ বরদাস্ত করা হবে না । ঈদ উপলক্ষে যাত্রীদের কাছ থেকে সরকার নির্ধারিত ভাড়ার অতিরিক্ত আদায় করা যাবে না। বন্দর থেকে লঞ্চ ছাড়ার পর মাঝখানে স্টিমার বা অন্য কোনো মাধ্যমে যাত্রী ও মালপত্র উঠানো যাবে না ।নির্ধারিত ধারণক্ষমতার বাইরে যাত্রী ও মালপত্র বোঝাই করা যাবে না । পিরোজপুরের ফেরীঘাট ও নৌবন্দরের ঘাটগুলোতে যাত্রীদের হয়রানি এবং ডাকাতির হাত থেকে রক্ষার জন্য জেলা পুলিশ কঠোর ভাবে তৎপর । তাছাড়া পিরোজপুরের ৯টি ঘাটে যাত্রীদের সুবিধার্থে ১ টি করে কন্ট্রোলরুম খোলা হয়েছে ।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আহমেদ মাঈনুল হাসান, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ এস.এম. জিয়াউল হক ,হুলারহাট নৌ বন্দর সভাপতি মজনু তালুকদার প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

posted by: সময় সংযোগ টুয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © by somoy songjog 24 | Developed by Md. Rajib